এভাবে লাথি খেলেন শোয়ার্জনেগার!

রবিবার, মে ১৯, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ‘টার্মিনেটর’খ্যাত আর্নল্ড শোয়ার্জনেগার দাঁড়িয়ে ছিলেন। একটি অনুষ্ঠানে কথা বলছিলেন অন্যদের সঙ্গে। এমন সময় পেছন থেকে রীতিমতো উড়ে এসে তাঁকে লাথি মারলেন একজন।

চলচ্চিত্রে নয়, বাস্তবে ঘটল ওই ঘটনা। গতকাল দক্ষিণ আফ্রিকায় ওই হামলার শিকার হলেন ৭১ বছর বয়সী হলিউডের এই জনপ্রিয় অভিনেতা। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের গভর্নরের দায়িত্বও পালন করেছেন তিনি।

শোয়ার্জনেগারকে লাথি দেওয়ার ওই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, শোয়ার্জনেগার তাঁর সমর্থকদের সঙ্গে ছবি তুলছিলেন। এ সময় দূর থেকে এক লোক সিনেমার মতো উড়ে এসে লাথি দেন তাঁকে। তবে এত জোরে লাথি দেওয়ার পরেও যেন শোয়ার্জনেগারের তেমন কিছুই হয়নি। বরং আক্রমণকারী নিজেই লাথি দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

গতকাল শনিবার সাউথ আফ্রিকায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ আক্রমণের শিকার হন শোয়ার্জনেগার। সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

মজার ব্যাপার হলো, এ হামলার ভিডিওটি শোয়ার্জনেগার নিজেই তাঁর টুইটারে শেয়ার করেছেন। তবে ভিডিওটি ঝাপসা করে শেয়ার করেন তিনি। সেইসঙ্গে দিয়েছেন একটি বার্তাও। ওই টুইটবার্তায় শোয়ার্জনেগার সমর্থকদের উদ্দেশে বলেন, ‘আপনারা যদি এ আক্রমণের ভিডিওটি শেয়ার করেন, তবে সেটি ঝাপসা করেই শেয়ার করবেন। যেন আক্রমণ করা লোকটি সবার নজর না কাড়েন।’

এদিকে ওই আক্রমণের পর যখন লোকটি মাটিতে পড়ে যান, সঙ্গে সঙ্গেই নিরাপত্তাকর্মীরা তাঁকে আটক করেন। এরপর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় বলে জানিয়েছেন অনুষ্ঠান-সংশ্লিষ্টরা।