সাভারে দেওয়ান ইদ্রিস ’ল’ কলেজে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কমিটি গঠন

শনিবার, মে ১৮, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারের ঐতিহ্যবাহী দেওয়ান ইদ্রিস ’ল’ কলেজে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কমিটি ঘোষনা করা হয়েছে। এতে ফিরোজ আহম্মেদকে সভাপতি এবং আয়নাল হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২৭ সদস্যে কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নজরুল ইসলাম, সহ-সভাপতি ফারুক হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক (মিলন), সাংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ (শিহাব), দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমান, উপ-দপ্তর সম্পাদক জাকির হোসেন (সোহেল), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিনা ইয়াসমিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু জাফর, অর্থ সম্পাদক মোস্তফা কামাল, উপ-অর্থ সম্পাদক শিল্পী আক্তার শিলা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসিফ সরকার, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাবুল হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক মৌ খন্দকার, উপ-সাহিত্য সম্পাদক নাজনীন নাজু, ধর্ম বিষয়ক সম্পাদক কাজী রফিকুল ইসলাম, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক শ্রী রমা বিশ্বাস, ছাত্রী সম্পাদক রুমা আক্তার, উপ-ছাত্রী সম্পাাদক ঝুমা আক্তার।

এছাড়াও কমিটিতে সদস্য মনোনিত হন সেলিম মোল্লা, আনোয়ার হোসেন, আল-আমিন, ইকবাল হোসেন ও সাথী আক্তার। বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মো. নাজিম এবং সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে নবগঠিত এই কমিটির অনুমোদন দেওয়া হয়।