কেমন করছে ‘দে দে পেয়ার দে’?

শনিবার, মে ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকের অন্যতম হিট জুটি ছিল টাবু আর অজয় দেবগন। ১৯৯৪ সালে বিজয়পথ সিনেমা দিয়ে লাইমলাইটে আসেন টাবু। সেই জুটি আবার ফিরছেন ২০১৯ সালে। আকিব আলি পরিচালিত রোমান্টিক-কমেডি ঘরানার ‘দে দে পেয়ার দে’ সিনেমায় দেখা যাবে তাদের।

সিনেমাটিতে ৫০ বছর বয়সি পুরুষের সঙ্গে ২৬ বছর বয়সি নারীর প্রেম দেখানো হয়েছে। এতে ২৬ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যাবে রাকুলকে। কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন রাকুল।

গত ১৬ মে সিনেমাটির প্রিভিউ হয়। শুক্রবার থেকে ভারতের ৩ হাজার ১০০ এবং বিশ্বের বিভিন্ন দেশে ৬৫০ প্রেক্ষাগৃহে এটির প্রদর্শনী শুরু হয় ‘দে দে পেয়ার দে’ সিনেমায়। প্রিভিউ ও শুক্রবার মিলিয়ে সিনেমাটির বক্স অফিস কালেকশন হয়েছে ১০.৪১ কোটি রুপি। শনিবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

সিনেমায় দেখা যাবে, অজয় একজন মধ্যবয়স্ক মানুষ। প্রেমে পড়ে যায় ২৬ বছরের একটা মেয়ের। কিন্তু সেই প্রেমের মধ্যে ভিলেন হয়ে ঢোকেন টাবু। রাকুল ও টাবুর মধ্যে অজয়কে পাওয়া নিয়ে ঝামেলা শুরু হয়।

আশা করা যায় সিনেমাটি বেশ মজাদার হবে। কারণ সিনেমার চিত্রনাট্য লিখেছেন ‘পেয়ার কি পাঞ্চনামা’ ও ‘সোনু কি টিটু কি সুইটি’ খ্যাত লাভ রঞ্জন।