অবৈধ সরকারের কাছে ন্যায় নীতি বলতে কিছুই নাই : যুবদল

শনিবার, মে ১৮, ২০১৯

মৌলভীবাজার : মৌলভীবাজার জেলা যুবদলের ইফতার মাহফিল প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু বলেন রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে। আমরা তার মুক্তি চাই। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

শনিবার (১৮ মে) মৌলভীবাজার পৌর কমিউনিটি সেন্টারে জেলা যুবদলের ইফতার মাহফিল তিনি এসব কথা বলেন।

জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মুহিত এর সঞ্চালনায়।

তিনি বলেন, দেশনেত্রী সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা কে মিথ্যা মামলায় জরিয়ে জেলের ভিতরে রেখেও শান্তি নেই তারা ভয়ের মধ্যে রয়েছে। জামিন দিচ্ছে না। নানান টালবাহানা করছে। সরকার তার সুচিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে টেলে দিচ্ছে। বেগম জিয়ার কিছু হলে এর দায় এই অবৈধ সরকার কেই নিতে হবে।

তিনি আরো বলেন, অবৈধ সরকারের কাছে ন্যায় নীতি বলতে কিছুই নাই। তারা শুধু ক্ষমতা ধরে রাখতে চায় যে কোন ভাবে। জনগনের চাওয়া পাওয়ার কোন দাম নেই। যদি দিত তাহলে সঠিক ও নিরপেক্ষ ভাবে এই দেশে নির্বাচন দিত। নির্বাচনের নামে ভোট চুরি করত না।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আব্দুল মুকিত প্রমুখ।