টিভি সিরিয়ালে ফিরছেন করণ

শুক্রবার, মে ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘দিল মিল গ্যায়ে’ ও ‘কবুল হ্যায়’-এর পর বলিউডের খাতায় নাম লিখিয়েছিলেন করণ সিং গ্রোভার। ‘অ্যালোন’, ‘হেট স্টোরি থ্রি’-এর মতো ছবিও করেছিলেন। তারপরেই বিয়ে করেন বিপাশা বসুকে। সম্প্রতি তিনবছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন দম্পতি।

প্রায় ছয় বছর পর আবারো টিভি সিরিয়ালে ফিরছেন এই অভিনেতা। জানা যায়, করণ সিং গ্রোভারকে দেখা যাবে ‘কসৌটি জিন্দেগি কি’ রিবুটের মিস্টার ঋষভ বাজাজের ভূমিকায়। কসৌটির আগের সিরিজেরও অংশ ছিলেন করণ। সেই সিরিজে অনুরাগ ও প্রেরণার জামাইয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

জানা যায়, “টিভি সিরিয়ালটির জন্য ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন করণ। অনেককে দেখার পর শেষমেষ করণকেই নেওয়ার সিন্ধান্ত নেয় টিম। এতে হ্যান্ডসাম বিজনেস ম্যানের ভূমিকায় রয়েছেন তিনি। করণের ধারাবাহিকে পর্দাপন পার্থ স্যামথন ও এরিকা ফার্নান্ডেজের চরিত্রদের মধ্যে চমক আনবে। তবে করণ খুশি টেলিভিশনে ফেরৎ আসতে পেরে”।

পার্থ স্যামথন ও এরিকা ফার্নান্ডেজ ছাড়াও ধারাবাহিকে রয়েছেন হিনা খান। কমলিকার ভূমিকায় রয়েছেন হিনা। কানে যাওয়ার জন্য শুটিংও শেষ করেছেন তিনি। ফিরে এসে নতুন সিনেমার জন্য কাজ শুরু করবেন হিনা। কসৌটির প্রথম সিরিজে বাজাজের ভূমিকায় ছিলেন রণিত রায়। সল্ট অ্যান্ড পেপার লুকে টেলিদুনিয়া মাতিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে পুরোনো টেলি সিরিজের ক্লিপ পোস্ট করেছেন একতা কাপুর। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস