একাধিক স্বামীর ঘর করেছেন ছাত্রলীগ নেত্রী লাবণী!

শুক্রবার, মে ১৭, ২০১৯

ঢাকা : কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে একাধিক পদধারী ‘বিবাহিত’ বলে বিতর্ক উঠেছে আরও আগেই। তবে এবার জানা গেল আরও চাঞ্চল্যকর তথ্য। সদ্য ঘোষিত ওই কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পাওয়া মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেতা এই আলোচিত সুন্দরী বালিকা আফরিন লাবণী নাকি একাধিক স্বামীর ঘর করেছেন।

গেল সোমবার (১৩ মে) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণার তিন দিন পর গতকাল বৃহস্পতিবার লাবণীর ব্যাপারে এমন তথ্য বেরিয়ে আসে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লাবণী জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে পড়ছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়ে ব্যাপক ট্রলের শিকার হন লাবণী।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে বিতর্কিত ১৭ জন নয় বরং ৯৯ জন রয়েছে দাবি করে বিতর্কিতদের তালিকা প্রকাশ করেন ছাত্রলীগের পদবঞ্চিত ও বিদ্রোহী নেতাকর্মীরা। সেখানেই বিতর্কিতদের তালিকায় উঠে আসে লাবণীর নাম। যেখানে লাবণীকে ‘একাধিক বিবাহিত’ বলে দাবি করা হয়।

তালিকায় দাবি করা হয়- জামালপুর কোর্টে ২০১৪ সালের ১৮ আগস্ট আতাউর রহমান আতিক নামে এক ব্যবসায়ীকেবিয়ে করেছিলেন লাবণী। ২ বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে তাদের ডিভোর্স হয়। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন আতিক।

এদিকে বিয়ের কথা অকপটে অস্বীকার করে লাবণী বলেন, ‘আতাউর রহমান আতিকের সঙ্গে আমার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। ২ বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি আমার। তবে আতাউর আমার পরিচিত।’

জানা যায়, বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করতে ইডেন কলেজের হোস্টেলে থাকার সময় সোমা নামে এক রুমমেটের মাধ্যমে আতিকের সঙ্গে লাবণীর পরিচয় হয়। সেই সূত্র ধরেই তারা বিয়ে করেছিলেন।