ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে বেরোবি প্রশাসনের শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ

বৃহস্পতিবার, মে ৯, ২০১৯

বেরোবি প্রতিনিধি : প্রয়াত প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর সমাধিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে পীরগঞ্জের ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

এছাড়াও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু পরিষদ, কর্মচারী ইউনিয়ন ও বিভিন্ন দফতরের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান রশিদুল ইসলাম, শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সবার অংশ গ্রহণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব রকিব উদ্দীন।