শপথ গ্রহণ করলেন বরিশালের ৩৮ উপজেলার চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯

বরিশাল : বরিশাল বরিশাল সদর উপজেলা সহ বিভাগের ৬ জেলার ৩৮ উপজেলার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে পৃথকভাবে বিভাগের বিভিন্ন জেলার উপজেলা নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা নগরীর কাশিপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহন করেন।

নির্বাচিত জন প্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস। এসময় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম, বিএমপি কমিশনার মোঃ সাহাবুদ্দিন খান, ডিজিএফআই বরিশাল প্রধান কর্ণেল শরিফুজ্জামান, র‌্যাব ৮ এর অধিনায়ক আতিকা ইসলাম, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা।

শপথ গ্রহণ অনুষ্ঠানে ঝালকাঠী জেলা, পিরোজপুর, বরিশাল, ভোলা, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন উপজেলা থেকে নির্বাচিত উপজেলা চেয়াম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ ভাবে লিখিত শপথ বাক্য পাঠ করেন। শপথ অনুষ্ঠান শেষে বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে জন প্রতিনিধিদেরকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।