‘রাজশ্রী’র ব্যক্তিগত ছবি ফাঁস!

বুধবার, এপ্রিল ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : সাত পাকে বাঁধা পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলির নানান ছবি। কাজের সময় থেকে ব্যক্তিগত নানান মুহূর্ত সবকিছুই ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন টলি পাড়ার এই জনপ্রিয় সেলেব দম্পতি। আবার কখনোবা আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা ‘রাজশ্রী’র নানান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।

সম্প্রতি রাজ শুভশ্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলি। যেখানে রাজকে কাছে পেয়ে শুভশ্রীকে তার কোলে উঠে পড়তে দেখা যাচ্ছে। ক্যাপশানে দেবশ্রী গাঙ্গুলি লিখেছেন, একদিন পর রাজকে কাছে পেয়ে আনন্দে এই কাণ্ডটি করেছেন তার বোন শুভশ্রী। রাজ-শুভশ্রী তার অত্যন্ত পছন্দের দম্পতি বলেও উল্লেখ করেছেন অভিনেত্রীর দিদি।

তবে এই প্রথম নয়, দেবশ্রী গাঙ্গুলির ইনস্টাগ্রাম ফলো করলেই দেখা যায় মাঝে মধ্যেই তিনি বোন ও ভগ্নিপতির নানান ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে শুভশ্রী পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘পরিণীতা’র শুটিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে উঠে আসবে উত্তর কলকাতার পটভূমিতে পাড়াতুতো প্রেমের গল্প। যেখানে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। সূত্র: জি-নিউজ