রণবীরের পত্নীপ্রেম!

বুধবার, এপ্রিল ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৩ সালে সঞ্জয় লীলা বনসালির ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’তে প্রথম জুটি বাঁধেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়।

এরপর ২০১৫ সালে মুক্তি পায় তাদের সাড়াজাগানো সিনেমা ‘বাজিরাও মাস্তানি’। ২০১৮ সালের ২৫ জানুয়ারি মুক্তিপ্রাপ্ত সঞ্জয়ের বিতর্কিত ছবি ‘পদ্মাবত’-এ এই জুটির অনবদ্য অভিনয় আবার আলোচনায় আসে।

এই ছবির পাশপাশি নিজেদের সম্পর্ক আর বিয়ে নিয়ে ২০১৮ সাল জুড়ে আলোচনায় ছিলেন এই তারকা দম্পতি। সব জল্পনা শেষে ২০১৮ সালে ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং করেন। এরপর থেকেই এই জুটিকে নিয়ে আরো বেশি আলোচনা শুরু হয়।

প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকাকে সব সময়ই নাকি ফুল মার্কস দেন রণবীর। অন্যদিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখে রণবীরই সেরা। এই জুটির প্রেম নিয়েও চর্চা হয় বলি মহলের অন্দরে। দীপিকার জন্য প্রকাশ্যেই অনেক কিছু করেন রণবীর। এবার প্রকাশ্যে বউয়ের জুতাও বয়ে দিলেন!

সম্প্রতি মুম্বাইয়ের এক হোটেলে একটি বিয়ের নিমন্ত্রণে গিয়েছিলেন দম্পতি। সেখানকার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে আত্মীয়-বন্ধুদের ভিড়ে এক ব্যক্তির সঙ্গে হেসে হাত মেলাচ্ছেন দীপিকা। তার পিছনে তারই জুতা হাতে দাঁড়িয়ে আছেন রণবীর।

রণবীরের এমন পত্নীপ্রেম অনেকেই ভদ্র ব্যবহার হিসেবে দেখছেন। অনেকেই আবার রণবীরকে নিয়ে মজাও করেছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা