‘ভারত’-এ প্রসংশিত ক্যাটরিনা

বুধবার, এপ্রিল ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে ‘ভারত’ সিনেমা। মুক্তিকে সামনে রেখে গত ২২ এপ্রিল প্রকাশ পেয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির এই সিনেমার ট্রেলার। ইউটিউবে প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে ট্রেলারটি।

এছাড়া গত কয়েক সপ্তাহ ধরে ‘ভারত’ ছবির পাঁচটি ভিন্ন লুক শেয়ার করেন সালমান। প্রতিটি লুকই প্রসংশিত হয়েছে। এবার সিনেমায় ক্যাটরিনার লুকের প্রসংশায় পঞ্চমুখ সিনেপ্রেমীরা।

‘ভারত’-এ ক্যাটরিনার লুক রীতিমতো চমকে দিয়েছে সকলকে। বেইজ একরঙা শাড়িতে মোহময়ী ক্যাটরিনার ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। ইনস্টাগ্রামে এই ছবিটি নিজেই শেয়ার করেছেন ক্যাট।

সিনেমায় কুমুদ রায়না নামে একটি চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘কুমুদ রায়না ১৯৭৫…এই চরিত্রে অভিনয় করার সময়টা অসাধারণ। এই চরিত্রে কাজ করাটা আমার কাছে সবথেকে রোমহর্ষক, আলি আব্বাস জাফরের সঙ্গে এটা আমার তৃতীয় কাজ..সবাই কবে ছবিটা দেখবে, অপেক্ষায় আছি’।

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিটির প্রযোজনায় অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান, ভূষণ কুমার এবং কৃষণ কুমার। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সুনীল গ্রোভার, দিশা পটানি, নোরা ফাতেহি প্রমুখ। জ্যাকি শ্রফকে দেখা যাবে সালমানের বাবার ভূমিকায়। সূত্র: এবিপি-আনন্দ