‘কলঙ্ক’ নিয়ে মুখ খুললেন আলিয়া

বুধবার, এপ্রিল ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : এ বছরে মুক্তি আলোচিত আলোচিত ছবিগুলোর একটি ‘কলঙ্ক’। মাধুরী দিক্ষিত-সঞ্জয় দত্তের মতো বলিউডের মহারথীদের সঙ্গে এ ছবিতে কাজ করেছেন প্রথম সারির এক ঝাঁক তারকা।

এর মধ্যে আছেন বরুন ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, কৃতি শ্যানন, কিয়ারা আদভানি, সোনাক্ষী সিনহা। বড় সেট, বিশাল বাজেট- এত কিছুর পটরও ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘কলঙ্ক’ ছবিটিকে আখ্যা দেয়া হচ্ছে বলিউডের কলঙ্ক হিসেবে।

ছবিটির ব্যর্থতার বিষয়ে মুখ খুলেছেন আলিয়া। ছবিতে রূপ চরিত্রে অভিনয় করেছেন। ছবির গানে কত্থক নাচেও নজর কেড়েছেন ২৬ বছর বয়সী এ অভিনেত্রী। আলিয়া বলেন, এই শিল্পে সবাই নিজের সেরাটা দেয়ার চেষ্টা করে। কখনো সেটা কাজে দেয়, কখনো দেয় না। এর মাধ্যমেই আমরা শিখি। ব্যর্থতা থেকে যে শিক্ষাটা পাই সেটা নিয়েই এগিয়ে যাই। এমন না যে আপনি সবসময় সফল হবেন। মাঝে মাঝে ব্যর্থও হতে হয়। সবাই এর মধ্য দিয়েই শেখে।

৮০ কোটি রুপি বাজেটে নির্মিত এ ছবি মুক্তির পাঁচ দিনে আয় করেছে ৬৬.০৩ কোটি রুপি। বক্স অফিসের এই ফলাফল নিয়ে আলিয়া বলেন, জনতার আদালতই সবচেয়ে আদালত। দর্শক যখন একটি ছবি গ্রহণ করে না তখন সেই ছবি ভালো করে না। এখান থেকে শিখে আমাদের ফিরে আসা উচিত এবং এটা নিশ্চিত করা উচিত যে তারা পরবর্তী কাজ দেখে হতাশ হবে না।

সূত্র: হিন্দুস্থান টাইমস ও ইন্ডিয়া টুডে