শোবিজের কেউ জানেন না শখ কোথায়!

মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ কি তবে নিখোঁজ? এমন প্রশ্ন এখন জোরালো হয়ে দেখা দিয়েছে। কারণ শোবিজে তার কাছের কেউ জানেন না তিনি কোথায় আছেন?

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও নেই কোনো আপডেট। সোশ্যাল মিডিয়ায় সর্বশেষ গেল বছর ৩রা ডিসেম্বর ‘ডি-২০’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক নিয়ে পোস্ট দেন এই অভিনেত্রী। তারপর আর কোনো পোস্ট নেই তার।

তবে এই নাটকে তিনি প্রায় একবছর আগে অভিনয় করছেন বলে জানান এর নির্মাতা সাগর জাহান। তিনি বলেন, ধারাবাহিকটির প্রথম কয়েকটি পর্বে শখ ছিল। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দেয়া হয়। সিডিউল জনিত সমস্যাসহ বেশকিছু কারণে তাকে নিয়ে কাজ করা সম্ভব হয়নি।

পরিচালকরা বলছেন, কাজ করার জন্য যে মানসিকতা দরকার সেটি তার মধ্যে তখন দেখিনি।

সাগর জাহান বললেন, আমি যতটুকু জানি, আমার মতো অনেকের সঙ্গেই তার যোগাযোগ নেই। এই সময়ে অনেক অভিনেত্রী অভিনয় থেকে দূরে থাকলেও শোবিজের বিভিন্ন অনুষ্ঠান ও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজেকে সরব রেখেছেন। কিন্তু এমনটার বিপরীতমুখী শখ। মুঠোফোনেও তাকে পাওয়া যায় না।

চলমান ক্যারিয়ারের মাঝে হঠাৎ করেই এই অভিনেত্রীর ছন্দপতন ঘটে। ২০১৭ সালে অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি নিজেকে আড়ালেই রেখেছেন বলা যায়। ২০১৫ সালের ৭ই জানুয়ারি এই তারকাজুটি প্রণয় থেকে পরিণয়ে আবদ্ধ হয়েছিলেন।

শখের এভাবে আড়ালে যাওয়া, সত্যিই রহস্যময়।