যুব সংহতির কমিটি গঠন : শাহীন সভাপতি, কামরুল সাধারণ সম্পাদক

মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে জাতীয় যুব সংহতির এক কর্মি সভা গত সোমবার বিকালে গুজিয়া কনফিডেন্স পাবলিক স্কুলে অনুুষ্ঠিত হয়।

সদর ইউনিয়নের বিদায়ী আহ্বায়ক মেহেদী হাসান খোকনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি শিবগঞ্জ উপজেলা আহ্বায়ক যুব নেতা হুসাইন শরীফ সঞ্চয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সংহতি শিবগঞ্জ উপজেলার যুব সমাজের প্রাণের সংগঠনে পরিনত হয়েছে। তাই যুবকদের ভবিষ্যৎ উন্নয়নে যুব সংহতি কাজ করে যা”েছ এবং দলে দলে যুবকরা যুব সংহতির পতাকা তলে মিলিত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতির সদস্য সচিব শেখ ফজলুল বারী, শিবগঞ্জ যুব সংহতির যুগ্ম আহ্বায়ক শহিনূর ইসলাম শাহিন, পৌর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংবাদিক কামরুল হাসান, আজাদুল ইসলাম আজাদ, মীর মিকাইল, উকিল, মামুনুর রশিদ, মিজানুর রহমান জনি, আব্দুল্লাহ আল মামুনসহ প্রমূখ।

পরে উপস্থিত সকল ওয়ার্ডের যুব সংহতির নেতা কর্মিদের প্রত্যক্ষ ভোটে যুব সংহতি নেতা শাহিনূর ইসলাম শাহীনকে সভাপতি ও সাংবাদিক কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে শিবগঞ্জ সদর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। তাদের নেতৃত্বে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়।