‘আগের থেকে অনেক ভালো আছি’

মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। অথচ তার ঠিক কী হয়েছে এ বিষয়ে স্পষ্ট ধারনা প্রায় কারোর কাছেই নেই। তবে মাঝে নীতু সিং কাপুরের পোস্ট থেকে মনে করা হয়েছিল ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। এখনো অভিনেতার অসুস্থতা, দীর্ঘদিন দেশের বাইরে থেকে চিকিৎসা করানো নিয়ে জল্পনার শেষ নেই।

কোনো কিছুই স্পষ্ট নয়। সত্যিই কি ক্যান্সারে আক্রান্ত ঋষি? না! তা নিয়ে মুখ খোলেননি। তবে কেমন আছেন, সে আপডেট দিলেন ঋষি কাপুর নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋষি বলেন, “আগের থেকে অনেক ভালো আছি এখন। কবে আবার কাজ করব, সে দিকেই তাকিয়ে রয়েছি। অনেকেই নিয়মিত যোগাযোগ রাখছেন। যেমন সঞ্জয় দত্ত। আসলে আমার স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সকলের মেসেজের উত্তর আমার স্ত্রী নীতুই দিচ্ছে। আর পরিবারের সকলেই তো আমার পাশে রয়েছে।”

কিছুদিন আগে ঋষির ব্যাপারে মুখ খুলেছিলেন তার ছেলে বলিউড অভিনেতা রণবীর কাপুর। তিনিও জানিয়েছিলেন, অসুস্থতা কাটিয়ে ফের কাজে ফেরার অপেক্ষায় দিন গুনছেন তিনি। এদিকে কত তাড়াতাড়ি তিনি মুম্বাইতে ফিরবেন, তার অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বর মাস থেকে তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। যাওয়ার আগে তিনি একটি টুইট করে ভক্তদের চিন্তা করতে নিষেধ করেছিলেন। জানিয়েছিলেন তিনি হেলথ চেকআপের জন্য দেশের বাইরে যাচ্ছেন। তবে তারপর থেকে তিনি আর দেশে ফেরেননি। এমনকি অভিনেতার মা কৃষ্ণারাজ কাপুরের মৃত্যুর খবর পেয়েও তিনি ফিরতে পারেননি।

তার সঙ্গে দেশের বাইরে রয়েছেন স্ত্রী নীতু সিং কাপুর। পাশপাশি মাঝে মধ্যেই সেখানে যাচ্ছেন ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি ও জামাই ভারত সাহানি। এমনকি ঋষি কাপুরের বোনকেও সেখানে নববর্ষের সময় যেতে দেখা গিয়েছে। পাশাপাশি রণবীরের সঙ্গে গিয়েছিলেন কাপুর বাড়ির হবু বৌমা আলিয়া ভাটও।

তবে শুধু পরিবারের সদস্যরাই নয়, ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে মার্কিন মুলুকে গিয়েছিলেন অনুপম খের, জাভেদ আখতার, প্রিয়াঙ্কা চোপড়া সহ আরো অনেকেই।