রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে আটক ৬

শুক্রবার, এপ্রিল ১৯, ২০১৯

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে পুলিশের মাদক বিরোধী অভিযানে দেশীয় চোলাই মদ গাঁজা ব্যবসায়ী ওয়ারেন্টভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ বলে নিশ্চিত করেন ওসি খাইরুল ইসলাম। গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে তানোর পৌর এলাকার তালন্দ পাকা রাস্তার উপর স্ব মিলের কাছে ৫লিটার চোলাই মদসহ অবস্থান করছিল গোকুল মুথরাগ্রামের আবু বাক্কার রশিদের পুত্র রফিকুল ইসলাম(৩০) ও তালন্দগ্রামের রহিম মণ্ডলের পুত্র নাসির মণ্ডল ।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে দুইজনকে রাত ৮টার দিকে চোলাই মদসহ আটক করেন পুলিশ। এদিকে একই দিন মুণ্ডুমালা উত্তরপাড়াগ্রামের মৃত তফির পুত্র আরশেদ আলী(৪৫) গাঁজা বিক্রির সময় হাতে নাতে আটক করেন মুণ্ডুমালা পুলিশ ফাঁড়ির এসআই জামাল উদ্দিন ।

এছাড়াও একই রাতে এনজিআর ১৫/১৯ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মুন্দুমালা পৌর এলাকার পাচন্দরগ্রামের মৃত সেফাতুল্লাহর পুত্র মেছের আলী ও একই গ্রামের তাহেরের পুত্র আয়েস উদ্দিন(৫৫) এবং শুক্রবার সন্ধ্যার দিকে ২০লিটার চোলাই মদসহ উপজেলার কামারগাঁ ইউপি এলাকার ধানোরাগ্রামের মৃত সোলেমান দেওয়ানের পুত্র পারেজ আলী দেওয়ানকে আটক করে থানা পুলিশ।

ওসি খাইরুল ইসলাম জানান আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।