সাভারে সন্ত্রাসী হামলায় নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতার লাশ উদ্ধার

রবিবার, এপ্রিল ১৪, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : মাদক ব্যবসায় বাধা দেয়ায় সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় সন্ত্রাসী হামলায় নিখোঁজের তিনদিন পর স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমাযুন কবির সরকারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার পানপাড়া মহল্লায় বংশী নদী থেকে সাভার মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ:সভাপতি হুমায়ন কবির সরকারকে বাসা থেকে ডেকে নিয়ে পানপাড়া বংশী নদীর পারে বালির মাঠে নিয়ে যায় এলাকার স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী পারভেজ বাহিনীর লোকজন।

পরে সেখানে মাদক ব্যাবসায়ী পারভেজ নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল তাকে রামদা দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে হত্যা করে। পরে সন্ত্রাসীরা লাশটি একটি ট্রলারে করে বংশী নদীতে গুম করে রাখে।

ট্যানারী পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম নবী বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী পাভেজ বাহিনীর হাতে খুন হওয়া হুয়ায়ুনের লাশটি তিন দিন পর বংশী নদী থেকে করা হয়েছে। এ ঘটনায় এর আগে ট্রলারের মাঝিসহ দু’জনকে আটক করা হয় বলেও তিনি জানান।