‘সুযোগ পেলেই আমার স্তনে হাত দিত ও’

শনিবার, এপ্রিল ১৩, ২০১৯

‘স্তনে জোর করে হাত ঢুকিয়েছিল ও’ এই বিস্ফোরক মন্তব্য করলেন কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণ। সম্প্রতি, অভিনেত্রী শ্রুতি কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

২০১৭ সালে ‘নিবুনান’ নামের একটি সিনেমার শ্যুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছেন তিনি। শ্রুতি অভিযোগ করেন, শুটিংয়ের সময়ে সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি।

তবে শুধুমাত্র ২০১৬ সালেও নয়, ২০১৫ সালেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনক ভাবে হাত দিত বলে অভিযোগ শ্রুতির। মি-টু প্রতিবাদ হচ্ছে বলেই শ্রুতি এখন তার এই কথা সবার সামনে আনলেন।


অর্জুন সার্জা ও শ্রুতি

এতদিন চুপ করে থাকলেও এবার মুখ খুললেন তিনি। জানালেন, মি-টু প্রতিবাদই তার বুকে সাহস জুগিয়েছে। আর সেই জন্যই তিনি আজ সবার সামনে আনতে পেরেছেন এই ঘটনা।

এদিকে কন্নড় স্টার অর্জুন সার্জার নামে এমন ‘অপবাদ’ দেয়ার কারণে নায়িকাকে হুমকি দিচ্ছে তার ভক্তরা। তিনি মিথ্যাচার করছেন বলে নায়িকা ফোনে কল ও এসএমএস দিয়ে যাচ্ছে উত্তেজিত ভক্তরা। তবে নায়িকা বলেছেন, আদালতে গেলে তিনি প্রমাণ দেখিয়ে এই যৌন হেনস্থার সত্যতা নিশ্চিত করবেন।