বাংলাভিশনের ১৪ বর্ষে পদার্পণ

রবিবার, মার্চ ৩১, ২০১৯

ঢাকা : পথচলার ১৩ বছর পেরিয়ে আজ ১৪ বছরে পদার্পণ করেছে বাংলাভিশন। ‘দৃষ্টিজুড়ে দেশ’- এই স্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১শে মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হয় এই টেলিভিশনটির।

আজ প্রতিষ্ঠাবার্ষিকীতে ১৪ বছরের যাত্রাকে বাংলাভিশন উদ্‌যাপন করবে বিশেষ অনুষ্ঠানমালার মধ্য দিয়ে। আজ সকাল ৯টা থেকে চ্যানেলের নিজস্ব কার্যালয়ের স্টুডিওতে অনুষ্ঠেয় সরাসরি সংগীতানুষ্ঠানের পাশাপাশি সারা দিন প্রচার হবে শুভেচ্ছা বিনিময় এবং বাংলাভিশনের ১৩ বছরের পথচলা, অর্জনসহ বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১৩’।

সংগীতানুষ্ঠানে, শুভেচ্ছা বিনিময় এবং গান পরিবেশন করবেন দেশের প্রথিতযশা ও এ প্রজন্মের সংগীতশিল্পীরা। আবুল হায়াত, জুয়েল আইচ ও সালাহ্‌উদ্দিন লাভলুর অংশগ্রহণে রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ টক শো ‘আনন্দ বেদনার কাব্য-২০১৯’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় বিশেষ নাটক ‘কাকতাড়ুয়াটা কথা বলে’ থাকছে রাত ৯টা ০৫ মিনিটে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া প্রমুখ। সরাসরি সংগীতানুষ্ঠান প্রচার হবে রাত ১১টা ২৫ মিনিটে। রাত ২টায় থাকছে বাংলাভিশনের ১৩ বছরের পথচলা, অর্জনসহ বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১৩’।

একুশে পরিবারের পক্ষ থেকে চ্যানেলটির সকল কলাকৌশলি ও বাংলাভিশন পরিবারকে শুভেচ্ছা।