রান্নার বুয়া কে গন ধর্ষণের অভিযোগে ৩ ইঁট ভাটা শ্রমিকের বিরুদ্ধে মামলা

সোমবার, মার্চ ২৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : রান্না করার বুয়াকে গন ধর্ষণের অভিযোগে ৩ ইঁট ভাটা শ্রমিকের বিরুদ্ধে মামলা হয়েছে। ২৫ মার্চ সোমবার জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের হয়।

ধর্ষিতা আদালতে হাজির হয়ে এ মামলা দায়ের করেন। মামলার অভিযুক্ত ধর্ষকরা হচ্ছে সাতক্ষীরা জেলার রমজান নগর গ্রামের বাসিন্দা তরিকুল সরদার, আতাউর ও কুলতলী এলাকার তরিকুল।

অভিযোগে বাদী আদালতে বলেন,অভিযুক্তরা সকলে বরিশাল নগরীর ফাহিন ব্রিকসের শ্রমিক। তরিকুল সরদার ৬ মাস পূর্বে বাদীকে রান্না করার জন্য ফাহিন ব্রিকসে আনে। কিছুদিন পূর্বে তাকে কুপ্রস্তাব দেয়।

রাজি না হলে ক্ষিপ্ত হয়ে গত ১৯ মার্চ মধ্য রাতে তার থাকার কক্ষের দরজা খুলে তরিকুল সরদার খুন জখমের হুমকি দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তরিকুলের পর অন্য দুই অভিযুক্তও একইভাবে হত্যার হুমকি দিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে।

দিনের বেলা শ্রমিকদের জানালে তারা শালিস মিমাংসা মানেনি। থানায় মামলা করতে গেলে থানা পুলিশ ওই ট্রাইব্যুনালে মামলা দায়েরের পরামর্শ দেন। ট্রাইব্যুনাল মামলা এজহার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বরিশাল বিমান বন্দর থানা পুলিশকে আদেশ দেন বলে আদালত সূত্র জানায়।