প্রতিহিংসার রাজনীতি করে না আওয়ামী লীগ : তোফায়েল

সোমবার, মার্চ ২৫, ২০১৯

ঢাকা : প্রতিহিংসার রাজনীতি করে না বলেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগদান করছেন বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ‘অত্যাচারী বিএনপি নামক দলটির এখন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না। ২০০১ সালের নির্বাচনের পর তারা আমাদের ওপর যে অত্যাচার নির্যাতন করেছে, আমরা তার প্রতিশোধ নেইনি। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। যে কারণে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ আওয়ামী লীগে যোগদান করেছেন।’

সোমবার (২৫ মার্চ) দুপুরে ভোলা সরকারি উচ্চবিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, ‘আগামীতে দেখবেন মিথ্যার ওপর ভিত্তি করে গড়ে ওঠা বিএনপি নামক দলটিকে কেউ খুঁজে পাবে না।’

আওয়ামী লীগের সিনিয়র এ নেতা আরও বলেন, ‘ভোলায় নদীভাঙন বন্ধ হয়েছে। ভোলায় প্রচুর প্রাকৃতিক গ্যাস রয়েছে। সেই গ্যাসের ওপর ভিত্তি করে অনেক কলকারখানা গড়ে উঠবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। আমি যতদিন বাঁচবো, ততদিনই ভোলার উন্নয়নে কাজ করে যাবো।’

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।