নির্মাণাধীন ভবনে মিলল ছাত্রলীগ নেতার মরদেহ

সোমবার, মার্চ ২৫, ২০১৯

মাদারীপুর : মাদারীপুর জেলা ছাত্রলীগের এক নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লিমন মজুমদার নামে ওই নেতা মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আজ সোমবার সকালে পৌর শহরের আমিরাবাদ এলাকার লিয়াকত আলীর নিমার্ণাধীন ভবনের দোতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নির্মাণাধীন ওই বাড়ির দোতলায় বসবাসকারী এক ব্যক্তি সকালে উঠে দরজা খুলেই মরদেহ দেখে চিৎকার করেন। তার চিৎকার শুনে বাড়ির অন্যান্য লোকসহ এলাকার লোকজন সেখানে ভিড় করে। পরে মাদারীপুর মডেল থানা পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, লিমনের গলায় গামছা পেঁচানো থাকলেও দু’পা মাটির সাথে লেগে ছিল। এতে তার পরিবার দাবি করছেন, পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে রেখে গেছেন।

লিমন মজুমদার সবুজবাগ এলাকার বাবুল মজুমদারের ছেলে। তিনি ছাত্রলীগের সহ-সভাপতিসহ নানা সংগঠনের সাথে যুক্ত ছিলেন। তার এই রহস্যজনক মৃত্যতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

লিমনের বাবা বাবুল মজুমদার বলেন, কিছুদিন ধরে লিমনের সাথে পরিবারের একটু ঝামেলা হচ্ছিল। এই কারণে মাঝে মাঝেই লিমন বাড়িতে থাকতো না। কেউ পরিকল্পিতভাবে লিমনকে হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে। এটা হত্যা, আত্মহত্যা না।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করার পর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।