ছেলে ও ‘হবু বৌমা’কে নিয়ে উচ্ছ্বসিত নিতু

সোমবার, মার্চ ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : সন্তানের সাফল্যে সব মা’ই খুশি হয়। সেটা সাধারণ মধ্যবিত্ত পরিবারই হোক, কিংবা সেলেব পরিবার। তাইতো ছেলে রণবীর ও হবু বৌমা আলিয়াকে একসঙ্গে সুখী দেখে এবং একসঙ্গে সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার নিতে দেখে নিজের উচ্ছ্বাস আর ধরে রাখতে পারলেন না নীতু সিং কাপুর।

সম্প্রতি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন রণবীর-আলিয়া। ‘সঞ্জু’ ছবিতে অভিনয়ের জন্য রণবীর এবং ‘রাজি’-তে অভিনয়ের জন্য আলিয়া এই পুরস্কার পান। সেরার ট্রফি নিয়ে একসঙ্গে ফিল্মফেয়ারের মঞ্চে রণবীর-আলিয়ার ছবি উঠে এসেছে পেজ থ্রির পাতায়। সেই ছবি দেখে উচ্ছ্বসিত রণবীরের মা নীতু কাপুর।

সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে নীতু লিখেছেন, “এই সুন্দর মুহূর্তটা যেন আমাকে সমস্ত চিন্তা মুক্ত করে দিল। অভিনন্দন।” নীতু সিং কাপুরের এই পোস্টটা লাইক করতে দেখা গেছে রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি ও সোনালী বেন্দ্রেকে।

প্রসঙ্গত, শুধু নীতু কাপুরই নন, বেশকিছুদিন আগে রণবীর আলিয়ার প্রকাশ্যে ঝগড়ার ভিডিও উদ্বিগ্ন করে তুলেছিলো তাদের ভক্তদেরও। তবে আপাতত রণবীর-আলিয়াকে দেখে বেশ বোঝা যাচ্ছে যে কারণেই তাদের মধ্যে সমস্যা তৈরি হয়ে থাকুক না কেন, তা মিটে গেছে। তারা একে অপরের সঙ্গে বেশ সুখী।

এমনকি ‘রাজি’তে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতার পর সোশ্যাল মিডিয়ায় তার জীবনের বিশেষ মানুষ রণবীরকেও ধন্যবাদ জানাতেও ভোলেননি আলিয়া। ফিল্মফেয়ারের মঞ্চে দাঁড়িয়েও রণবীরকে ‘আই লাভ ইউ’ বলে বসেন তিনি। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে যান রণবীরও।

খুব শীঘ্রই রণবীর-আলিয়া জুটিকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। এই জুটির প্রথম ছবি দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। সূত্র: জি-নিউজ