‘আমার বিশেষ মানুষ, ভালোবাসি তোমাকে’

সোমবার, মার্চ ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বি-টাউনে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কের কথা এখন সকলের জানা। এখন শুধু অপেক্ষা, রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের পিঁড়িতে বসার। রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের শেষ নেই। তাদের প্রেম থেকে তাদের ঝগড়া, সবকিছুই আজকাল পেজ থ্রির পাতায় উঠে আসে। ‘রালিয়া’ জুটিকে একসঙ্গে দেখে খুশি ভক্তরাও।

আপাতত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে বলছে, ছেলের বিয়ের ডেট ঠিক করতেই ঋষি কাপুর মার্চের শেষেই দেশে ফিরছেন। ভাট ও কাপুর পরিবার একসঙ্গে বসে পুরোহিত মশাইয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে ঠিক হবে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ। এপ্রিল মাসেই নাকি ঠিক হবে ‘রালিয়া’ জুটির বিয়ের তারিখ।

কিন্তু নিজেদের সম্পর্ক ও বিয়ের গুঞ্জন নিয়ে এখনো সরাসরি কোনো কথা বলেননি ‘রালিয়া’ জুটি। তবে এবার প্রকাশ্য মঞ্চে রণবীরকে বলেই ফেললেন আলিয়া, ‘ভালোবাসি’। সম্প্রতি ‘রাজি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান আলিয়া। অন্যদিকে ‘সাঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার শিরোপা পান রণবীর। পুরস্কার হাতে নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আবেগ ধরে রাখতে পারেননি নায়িকা। আর তখনই স্বীকার করে নিয়েছেন মনের কথা।

পুরস্কার হাতে নিয়ে আলিয়া বলেন, “মেঘনা (‘রাজি’র পরিচালক) আমার কাছে তুমিই ‘রাজি’। তোমার রক্ত, ঘামে তৈরি এই ছবি। ভিকি (কৌশল, সহ-অভিনেতা) তোমাকে ছাড়া এই ছবিটা শেষ হত না। ধন্যবাদ করণ (জোহর), আমার মেন্টর, বাবা এবং ফ্যাশন পুলিশ হওয়ার জন্য। আজকের রাতটা ভালোবাসার। আমার বিশেষ মানুষ, ভালোবাসি তোমাকে।” শেষের কথাগুলি দর্শকাসনে বসা রণবীরের দিকে তাকিয়ে বলেন আলিয়া।

অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং থেকেই নাকি আলিয়া-রণবীরের প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। আলিয়ার প্রকাশ্য স্বীকারোক্তি যেন সেই জল্পনাতেই মান্যতা দিল। অন্তত এমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা