সফলতার সাথে এগিয়ে যাচ্ছে ‘লুকা ছুপি’

বুধবার, মার্চ ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : গত ১ মার্চ মুক্তি পেয়েছে অভিনেতা কার্তিক আরিয়ান এবং কৃতি স্যানন-এর নতুন ছবি ‘লুকা ছুপি’। এই সিনেমায় কার্তিক এবং কৃতি প্রথমবার জুটি বেঁধেছেন।

এদিকে ছবির পরিচালক লক্ষ্মণ উটেকরও এটি প্রথম ছবি। ‘লুকা ছুপি’র মাধ্যেমেই তিনি পরিচালনায় ডেবিউ করতে চলেছেন। এতে আরো অভিনয় রয়েছেন- পঙ্কজ ত্রিপাঠি, বিনয় পাঠক, অপারশক্তি খুরানা প্রমুখ। এটি প্রযোজনা করছেন দীনেশ ভিজান।

এরইমধ্যে সফলতার সাথে প্রথম সপ্তাহ শেষ করেছে ছবিটি। প্রথম সপ্তাহ শেষে সিনেমাটির আয় হয়েছে ৫৬.৭৪ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। হিট তকমাও পেয়েছে ছবিটি। ২৫ কোটি রূপি বাজেটের এই ছবিটি বক্স অফিসে এখনো ভালো ব্যবসা করছে। ২০ মার্চ পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে ৮৫.১৯ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। বুধবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

এর আগে ট্রেলারে দু’জনের কেমেস্ট্রি ছিল চোখে পড়ার মতো। ছবিতে কার্তিক এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে কৃতিকে দেখা যাবে একজন দৃঢ়বাদী নারীর চরিত্রে।

ট্রেলারে দেখা যায়, অভিনেতা নিজের বিয়ে নিয়ে খুব চিন্তিত। এমনকি অভিনেতার মুখ থেকে বলিউডের সব গ্র্যান্ড ওয়েডিংয়ের কথাও শোনা গিয়েছে। দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কা, এদের প্রত্যেকেরই বিয়ের কথা নিয়ে তিনি সোজা হাজির হয়ে যান তার নায়িকা কৃতির কাছে।

আংটি নিয়ে কৃতিকে প্রস্তাবও দেন। কিন্তু কৃতি তাকে শর্ত দেয় বিয়ের আগে তারা লিভ-ইন সম্পর্কে থাকবে। যেমন কথা, তেমন কাজ। সিঁথিতে সিঁদুর ও গলায় মঙ্গলসূত্র পড়ে লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করে কার্তিক-কৃতি। তবে তাদের লিভ-ইন সম্পর্কের মধ্যে একটা সময় যুক্ত হয়ে যায় সম্পূর্ণ পরিবার। এরপরেই ঘটে যত গণ্ডগোল। গণ্ডগোলের সীমা পৌঁছে যায় চরম পর্যায় আর সমস্যা যেন কিছুতেই তাদের পিছু ছাড়ে না।