ফের বিয়ে করলেন ‘দীপবীর’!

বুধবার, মার্চ ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : দীর্ঘ ৬ বছরের প্রেম, তারপর গতবছরের ১৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই জুটির বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত ছিলো না। যদিও দুঃখ একটাই প্রিয় তারকার বিয়ে দেখতে পারেননি তারা। শুধু ভক্তরাই নয়, অনেক তারকাও তাদের বিয়ে স্বচক্ষে দেখতে পারেননি।

তবে এবার দীপিকা-রণবীরের বিয়ে দেখার সুযোগ পেলেন ভক্তরা। আর সামনে বসে তাদের বিয়ে উপভোগ করলেন তারকারাও। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়? ব্যাপারটা একটু খুলেই বলা যাক তাহলে।

জি সিনে অ্যাওয়ার্ড ২০১৯ এর অনুষ্ঠানে দর্শকদের সামনে বিয়ের আনুষ্ঠানিকতাগুলো পারফর্ম করলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। উপস্থাপক কার্তিক আরিয়ান এবং ভিকি কৌশল এর কারণে ভক্তদের এই বিয়ে দেখার সৌভাগ্য হয়েছে। দু’জনের সাত পাকের মাঝে ‘আগুন’ হিসেবে ছিলেন কার্তিক নিজেই। তাদের এই পারফর্মেন্স দারুণ উপভোগ করেছেন দর্শকরা।

দীপিকা বর্তমানে ব্যস্ত আছেন ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে। এই ছবিতে একজন এসিড দগ্ধ নারীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। আর রণবীর সিং পর পর দুটি ছবির সফলতার পরে বর্তমানে ‘এইটি থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। ছবিটি ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জেতার ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে। সূত্র: পিঙ্ক ভিলা