হোটেল বিল না দিয়ে পালালেন পূজা গান্ধী!

মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯

অনলাইন ডেস্ক: ভারতের কন্নড় অভিনেত্রী পূজা গান্ধীর সঙ্গে বিতর্ক যেন হাতে হাত ধরে হাঁটে। তামিল, মালয়ালাম ও বাংলা সিনেমায়ও অভিনয় করেছেন এই তারকা। সম্প্রতি এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠল, বিল পরিশোধ না করেই নাকি বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেল ত্যাগ করেছেন তিনি।

খবরে প্রকাশ, বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেলে কয়েকদিন ছিলেন পূজা গান্ধী। যেই শুনেছেন মোট বিলের পরিমাণ প্রায় সাড়ে চার লাখ রুপি হয়েছে, পরিশোধ না করেই হোটেলকক্ষ ত্যাগ করার সিদ্ধান্ত নেন তিনি।

পরে ব্যাপারটি হোটেল ব্যবস্থাপনা কর্তৃপক্ষের গোচরে এলে স্থানীয় পুলিশ স্টেশনে পূজা গান্ধীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ পূজাকে ডেকে পাঠায় এবং সেখানে তিনি দুই লাখ রুপি পরিশোধ করেন।

প্রতিবেদন আরো জানাচ্ছে, হোটেল ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে পূজা অনুরোধ করেন, বাকি বিল পরিশোধ করার জন্য তাঁকে কিছুদিন সময় দিতে। সূত্র বলছে, হোটেল কর্তৃপক্ষ পুরো বিল পরিশোধে এই অভিনেত্রীকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এই প্রথমবার বিতর্কের মুখে পড়লেন না পূজা গান্ধী। ২০১১ সালে এক প্রযোজকের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে ঝামেলা বেঁধেছিল পূজার। দুজনই একে অপরের বিরুদ্ধে মানহানি মামলাও করেন।

২০০২ সালে হিন্দি ছবি ‘দুশমনি’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় পূজা গান্ধীর। এ পর্যন্ত ৩০টির বেশি কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন। এই অঙ্গনে ‘দান্দুপালিয়া’ ফ্র্যাঞ্চাইজির জন্য বিখ্যাত তিনি। এ সিনেমার দুই কিস্তি মুক্তি পেয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে