রুদ্রনীল-সোহিনীর প্রেম! (ভিডিও)

সোমবার, মার্চ ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : গতানুগতিক ধারার থ্রিল নয়, অভিনব থ্রিলার ধর্মী ছবি নির্মাণে পরীক্ষিত পরিচালক সৃজিত মুখার্জি। ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণ’ তার উৎকৃষ্ট উদাহরণ। এবার এই নির্মাতা আসছেন আরো একটি থ্রিলার ছবি নিয়ে, নাম ‘ভিঞ্চি দা’।

গেল মাসে মুক্তি পায় ‘ভিঞ্চি দা’র প্রথম পোস্টার। ৫ মার্চ মুক্তি পায় এই ছবির দ্বিতীয় পোস্টার। আর ৯ মার্চ মুক্তি পায় সিনেমার ট্রেলার। টানটান উত্তেজনায় ভরা ছিলো ট্রেলার। এবার মুক্তি পেলো সিনেমা নতুন গান ‘গ্যাস বেলুন’। গানে দেখা গেছে রুদ্রনীল ও সোহিনীর প্রেম।

অনুপম রায়ের কথা মানেই জীবনযাপনের চেনা শব্দ। এটাই তার স্টাইল। এটাই তার সিগনেচার। সেই স্টাইল স্টেটমেন্ট মেনটেন হল ‘ভিঞ্চি দা’র ‘গ্যাস বেলুন’ গানেও। সোশ্যাল ওয়ালে এখন ভেসে বেড়াচ্ছে এই নতুন গানের সুর।

২০০৮ সালের মার্চে এই গানটি লিখেছিলেন অনুপম। সে গান এতদিন পরে নিজের ছবিতে ব্যবহার করলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় সৃজিতকে ধন্যবাদ জানিয়েছেন গায়ক।

এই ছবির পোস্টারেই লেখা ছিল ‘দ্য আর্ট অব রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অব আর্ট’। অর্থাৎ এ গল্প প্রতিশোধের। সে ইঙ্গিত পোস্টারেই দিয়েছেন পরিচালক।

এ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রুদ্রনীল ঘোষ এবং ঋত্বিক চক্রবর্তী। এ ছাড়াও অনির্বাণ ভট্টাচার্য, ঋদ্ধি সেন, সোহিনী সরকার সরকার, ভরত কলের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সব কিছু ঠিক থাকলে মুক্তি পাবে চলতি বছরের এপ্রিলে। সূত্র: আনন্দবাজার পত্রিকা