বৌকে পর্দায় আনছেন রাজ

সোমবার, মার্চ ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : নানা নাটকিয়তার পর কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলীর হাতেই আংটি পরান টালিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। সবাইকে তাক লাগিয়ে গত বছরের ৬ মার্চ আরবানা ক্লাব হাউসের সারপ্রাইজ পার্টিতে বাগদান সারেন এই জুটি।

শুধু বাগদানই নয়, একেবারে খাতায় কলমে বিয়ে করে সবাইকে চমকে দিয়েছেন ‘রাজশ্রী’ জুটি। এরপর একই বছরের ১১ মে হিন্দু রীতি মেনে বিয়ে সম্পন্ন করেন নির্মাতা রাজ ও অভিনেত্রী শুভশ্রী। বিয়ের পর রাজ কাজে ফিরলেও দীর্ঘ বিরতি নিয়েছিলেন শুভশ্রী।

তবে কয়েক মাস আগে রাজের পরিচালনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এ অভিনেত্রী। কিন্তু এখনো কোনো সিনেমায় অভিনয় করেননি। ‘রসগোল্লা’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেন শুভশ্রী। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায় এটি। অবশেষে বিরতি কাটিয়ে স্বামীর হাত ধরে আবারো বড় পর্দায় ফিরছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানানো হয়, নতুন একটি সিনেমা নির্মাণ করছেন রাজ চক্রবর্তী। ‘পরিণীতা’ নামে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী। এতে আরো অভিনয় করবেন-ঋত্বিক চক্রবর্তী ও আদৃত। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে শুভশ্রী অভিনীত ‘ধূমকেতু’ সিনেমাটি মুক্তির অপেক্ষঅয় রয়েছে। এতে তার সঙ্গে অভিনয় করছেন দেব। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এছাড়া কন্নড় ভাষার ‘বচ্চন’ সিনেমার রিমেক হচ্ছে টলিউডে। নাম ঠিক না হওয়া সিনেমাটিতেও অভিনয় করবেন শুভশ্রী। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন এই অভিনেত্রী।