সানির প্রিয় খেলোয়াড় কে জানেন?

বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : আইটেম নম্বর দিয়ে বলিউডে জার্নি শুরু করেন সাবেক পর্ণস্টার সানি লিওন। ধীরে ধীরে ফিচার ফিল্মেও জায়গা করে নেন। বর্তমানে কেরিয়ার, স্বামী ও তিন সন্তানকে নিয়ে বেশ ভালো সময় কাটছে নায়িকার। তার ভালোবাসাতে এসবই নয়, খেলাধুলাতেও রয়েছে। জানেন তার প্রিয় খেলোয়াড় কে?

সম্প্রতি খেলোয়াড় হিসেবে নিজের পছন্দের কথা জানিয়েছেন এই অভিনেত্রী। তার সবচেয়ে পছন্দের খেলোয়াড় হলেন ভারত ক্রিকেট দলের সাবেক অধিনয়াক মহেন্দ্র সিংহ ধোনি। কারণ, সানির মতে তিনি সবসময় পরিবারের সঙ্গে থাকেন। ধোনির মেয়ে জিভাকেও সানি অত্যন্ত পছন্দ করেন।

ভারতীয় ক্রিকেটারের বিষয়ে প্রশ্নের জবাবে সানি জানান, আমার প্রিয় ক্রিকেটার ধোনি। আমার মনে হয় ওর মেয়েই সবচেয়ে মিষ্টি দেখতে। আমি ওর সঙ্গে মেয়ের ছবি দেখেছি। সেই ছবি খুব সুন্দর। তাই ধোনি আমার সবেচেয়ে পছন্দের ক্রিকেটার, কারণ তিনি ফ্যামিলি ম্যান।

এদিকে এক সাক্ষাত্কারে সানি আরও জানান,‘‘আমাকে গাইড করার বেশি লোক ছিল না। আমি যেটা দেখেছি ইন্ডাস্ট্রিতে বহু জায়গায় ইয়েস ম্যাম, বলে যেতে হয়। প্রথমে সবাই বলে দারুণ সুযোগ পেয়েছ। তারপর কাজটা না হলে বলে, আগেই তো বলেছিলাম এটা করো না।’’