ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা

বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সাথে নতুন করে ঘর বাঁধতে চলেছেন আইটেম গার্ল মালাইকা অরোরা খান। অপরদিকে আরবাজ খানও তার নতুন বান্ধবী জর্জিয়া আন্ড্রিয়ানিকে নিয়ে ব্যস্ত।

সাবেক আরবাজ-মালাইকা জুটির একমাত্র ছেলে আরহান খান আপাতত কখনও মা, কখনও আবার বাবার সঙ্গে থাকেন। খবর জিনিউজ।

সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন মালাইকা অরোরা খান।

একটি সাক্ষাৎকারে মালাইকা বলেন, আমি মনে করি আমি ভীষণই ‘কুল’ মা। অনেকে বলেন, ছেলের বান্ধবীরা আমায় নাকি ভয় পায়। কিন্তু আমি এমনটা এক্কেবারেই মনে করি না। তারা (আরহানের বন্ধুরা) সকলেই আমার বাড়িতে আসে, আমার সঙ্গে আড্ডা দেয়। তাদের সকলেই সঙ্গে সুন্দর সম্পর্ক।

ছেলে আরহান প্রসঙ্গে মালাইকা বলেন, আরহান ভীষণই শান্ত ছেলে। ও এক্কেবারেই যে বিরক্তিকর বাচ্চা এমনটা নয়। আর পাঁচজন বাচ্চা যেমন বড় হয় আরহানও তেমনভাবেই বড় হচ্ছে। ও জানে ওর মা কেমন। ও সব বিষয়েই ভীষণ শান্ত একটা ছেলে। আমি ওর জন্য গর্বিত। আমি কখনও-ই ওকে প্রশ্ন করতে শুনিনি এটা কী? কেন? সাধারণত বাচ্চারা সব বিষয়েই প্রশ্ন করতে থাকে। তবে ও ভীষণই ঠাণ্ডা, যেটা ওর মনে হয় শেয়ার করে।

সোশ্যাল মিডিয়ায় ফ্যান, ফলোয়িংয়ের সংখ্যা অনেক মালাইকার। তবে আরহানকে সোশ্যাল মিডিয়ায় যোগ নিয়ে মালাইকা বলেন, ‘ও এসব বিষয়ে এক্কেবারেই আগ্রহী নয়। ওই বলে আমার এসব ভালো লাগে না, আমাকে এসব থেকে দূরেই থাকতে দাও। আরহানের যা বয়স, এই বয়সে বহু সুন্দরী মেয়েরা ওকে ঘিরে থাকবে, ও এগুলি দেখতে ভীষণ পছন্দ করবে। তবে আরহান এইসব বিষয় নিয়ে এক্কেবারেই মাথা ঘামায় না।’