ঝগড়া মিটিয়ে রোমান্টিক ডিনারে রণবীর-আলিয়া!

শুক্রবার, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : কথায় বলে, যত ঝগড়া তত ভাব। রণবীর-আলিয়ার দশাটা এখন ঠিক তেমনই। ভ্যালেন্টাইন’স ডে-তে ‘গাল্লি বয়’ দেখে রণবীর-আলিয়া যখন বের হলেন তখন আলিয়ার মুখ প্রায় কাঁদো কাঁদো। এরপর গাড়ির মধ্যে তাদের ঝগড়া করতে দেখা যায়। অবশ্য আলিয়া চুপই ছিলেন। রণবীরকে দেখা যায় বিরক্ত ও উত্তেজিত হয়ে আলিয়াকে কিছু একটা বলতে।

রণবীর-আলিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়। আলিয়ার সঙ্গে এমন ব্যবহারের জন্য রণবীরের প্রতি ক্ষোভ প্রকাশ করেন ভক্তরা। অনেকেই আলিয়াকে রণবীরের থেকে দূরে থাকার পরামর্শ দেন।

সে যাই হোক, রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া ঝগড়ার ভিডিওর পরপরই তাদের একটু অন্যরকম একটি ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেটা হল রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন’স ডে-র রোমান্টিক ডিনারের।

যে ছবিটি পোস্ট করেছেন রণবীরর রাঁধুনি হর্ষ। ডিনারে তিনিই রণবীর-আলিয়ার জন্য তিন ধরনের খাবার বানানোর কথা জানিয়েছেন। তাদের খাদ্য তালিকায় রয়েছে অ্যাভোকাডো, লাল লঙ্কা, দারচিনি ও রসুন দিয়ে বানানো অ্যাসপারাগাস, ট্রাফল, স্যামন, আর মিস্টির তালিকায় ছিল চকোলেট, চেরি, ভ্যানিলার মতো খাবার।

রণবীরের রাঁধুনির এই পোস্টের দৌলতে রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন’স ডে-র স্পেশাল ডিনারের কথা প্রকাশ্যে এসেছে। রাঁধুনি হর্ষ মজা করে লিখেছেন যে ধরনের খাবার বানানো হয়েছে সেই সমস্ত খাবারের দৌলতে ভালোবাসা নাকি আরো বাড়ে। সূত্র: জি-নিউজ