মুকসুদপুর উপজেলায় এগিয়ে তরুণ নেতা সাব্বির খান

বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯

গোপালগঞ্জ : শিক্ষা আর সংস্কৃতির উপজেলা হচ্ছে গোপালগঞ্জের মুকসুদপুর। মুকসুদপুর উপজেলা ১৬টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা নিয়ে গঠিত। আগামী মার্চ মাসে পঞ্চম বারের মতো্ হতে যাচ্ছে উপজেলা পরিষদের নির্বাচন।

নির্বাচনকে ঘিরে একাধিক প্রার্থী তৎপর রয়েছেন মুকসুদপুর উপজেলায়। তবে প্রার্থীদের মধ্যে প্রবীণদের পিছনে ফেলে এগিয়ে রয়েছেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ নেতা ও ৪নং খান্দারপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুহাম্মদ সাব্বির খান।

মুহাম্মদ সাব্বির খান সততা ও নিষ্ঠার সাথে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি দীর্ঘদিন ধরে এলাকার রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, কালভার্ট নির্মাণ এবং খাল খননসহ সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড করে যাচ্ছেন।

আওয়ামী লীগের এ তরুণ নেতা ইতোমধ্যে জনসাধারণের কাছে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

এলাকাবাসী জানিয়েছেন, মুহাম্মদ সাব্বির খান একজন সাদা মনের মানুষ। বিভিন্ন সময় গরীব-দুঃখী মানুষের বিপদে-আপদে সাধ্যমত সাহা্য্য-সহযোগীতা করে থাকেন। তিনি উপজেলার চেয়ারম্যান হলে সাধারণ মানুষ তার কাছে গিয়ে নির্ভয়ে সুখ-দুঃখের বলতে পারবে। এলাকা হবে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত।

এলাকাবাসী আরও জানান, আমরা তাকে উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমরা বিশ্বাস করি তিনি আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাবেন।