স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে নিজেই খেলেন ধরা

সোমবার, জানুয়ারি ২১, ২০১৯

ময়মনসিংহ: ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে বোরকা পরা অবস্থায় আটক মাহমুদুল হাসান।

ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে আটক হয়েছেন কথিত স্বামী। আজ সোমবার বেলা ১১টার দিকে বোরকা পরে কলেজে গিয়ে ধরা পড়েন তিনি।

আটক যুবকের নাম মাহমুদুল হাসান। তাঁর বাড়ি শেরপুরের সদর উপজেলায়। তাঁর কথিত স্ত্রী আনন্দমোহন কলেজে স্নাতকোত্তর শ্রেণিতে পড়াশুনা করেন।

জানা যায়, আজ বেলা ১১টার দিকে বোরকা পরে আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে যান মাহমুদুল হাসান। সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে কলেজের ছাত্ররা তাঁকে আটক করেন। ছাত্রদের জিজ্ঞাসাবাদে তিনি জানান, তাঁর স্ত্রীর কলেজের একটি বিভাগে স্নাতকোত্তর শ্রেণিতে পড়াশুনা করেন। তাঁর সন্দেহ স্ত্রী ক্যাম্পাসের কারো সঙ্গে পরকীয়া করেন। সেটি হাতেনাতে ধরতে তিনি ছদ্মবেশ নিয়ে কলেজে এসেছেন।

আনন্দমোহন কলেজের অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক সাংবাদিকদের জানান, ওই যুবক যে শিক্ষার্থীকে তাঁর স্ত্রী বলে দাবি করেছেন, সেই ছাত্রী বলেছেন, মাহমুদুল হাসান তাঁর স্বামী নন। তিনি (ছাত্রী) তাঁকে চেনেন না। ওই ছাত্রীর আজ স্নাতকোত্তর শ্রেণির মৌখিক পরীক্ষা ছিল। ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ এসে কথিত স্বামী-স্ত্রী দুজনকেই আটক করে থানায় নিয়ে যায়। এখন যা করার পুলিশ করবে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ওই তরুণ-তরুণীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা এখন ডিবি হেফাজতে আছে।