মাকে নিয়ে প্রশ্ন করায় ঘাবড়ে গেলেন জাহ্নবী! (ভিডিও)

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। সম্প্রতি মুক্তি পেয়েছে ওই সিনেমার ট্রেলার। কিন্তু, ট্রেলার মুক্তির পরই ‘শ্রীদেবী বাংলো’ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

প্রয়াত অভিনেত্রীর ইমেজ নষ্ট করতেই ওই সিনেমা বানানো হয়েছে বলে ইতিমধ্যেই অভিযোগ করেছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। তিনি টিম ‘শ্রীদেবী বাংলো’-কে আইনি নোটিসও পাঠিয়েছেন।

শোনা যায়, ‘শ্রীদেবী বাংলো’ যাতে মুক্তি না পায়, তার জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন বনি কাপুর। প্রয়াত স্ত্রীর ইমেজ যাতে নষ্ট না হয় তার জন্য যখন উঠেপড়ে লেগেছেন বনি, তখন ‘শ্রীদেবী বাংলো’ নিয়ে প্রশ্ন করায় যেন ‘বিপদের’ মধ্যে পড়ে যান প্রয়াত অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন ‘ধাড়াক’ অভিনেত্রী তথা শ্রীদেবী কন্যা জাহ্নবী। সেখানে ‘শ্রীদেবী বাংলো’ নিয়ে প্রশ্ন করা হলে প্রথমে ঘাবড়ে যান জাহ্নবী। এরপর অভিনেত্রীর হয়ে তার ম্যানেজারই গোটা বিষয়টি সামলে নেন। এবং এ বিষয়ে জাহ্নবী কোনো কথা বলবেন না বলে তার ম্যানেজার স্পষ্ট জানান।

এদিকে ‘ধাড়াক’-এর পর এবার করণ জোহরের ‘তখত’ নিয়ে ব্যস্ত আছেন জাহ্নবী কাপুর। করণ জোহরের সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলে আগেই জানিয়েছেন জাহ্নবী। সূত্র: জি-নিউজ