বন্ধ হচ্ছে ‘কফি উইথ করণ’!

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : চিরকালের জন্য বন্ধ হয়ে যেতে পারে করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’? সম্প্রতি, এমনই জল্পনা শুরু হয়েছে। করণ জোহরের এই টক শো বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকে।

এটা নতুন কথা নয়। গতবার বলিউডে ‘নেপোটিজম’ বিতর্ক তৈরি হয়েছিল ‘কফি উইথ করণ’ শোয়ের মাধ্যমেই। তা নিয়ে কম জলঘোলা হয়নি। এবার ‘কফি উইথ করণ সিজন-৬’-ও বিতর্ক থেকে দূরে থাকতে পারলো না।

ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের এপিসোড ঘিরে এই বিতর্ক সৃষ্টি হয়। ‘কফি উইথ করণ’ সিজন ৬-এ বলিউড তারকা, দক্ষিণী তারকাদের পাশাপাশি ক্রিকেট জগতের তারকাদেরও এনে হাজির করেছিলেন করণ জোহর। যাদের মধ্যে উল্লেখযোগ্য অবশ্যই ওয়ান অ্যান্ড অনলি হার্দিক ও রাহুলের এপিসোডটি।

সম্প্রতি কফি কাউচে বসে যৌনতা সম্পর্কে হার্দিকে মন্তব্য ভাইরাল হয়। মহিলাদের সম্পর্কে অসম্মানজনক কুরুচিকর মন্তব্যর কারণে হার্দিকের বক্তব্য বিতর্ক তৈরি করে। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড়ও ওঠে। এজন্য বিসিসিআই শোকজও করে হার্দিককে। যার উত্তরে অবশ্য হার্দিক ক্ষমাও চেয়ে নেন। কিন্তু তাতেও তিনি রক্ষা পাননি। সাসপেন্ড করা হয়।

এখানেই শেষ নয়, বাধ্য হয়ে হার্দিক ও রাহুলের এপিসোডটিই তুলে নিতে বাধ্য হন করণ জোহর। শুধু হার্দিক পান্ডিয়ার এপিসোডই নয়, পাশপাশি শ্রদ্ধা কাপুরের এপিসোডও করণকে বাতিল করতে হয়।

জানা যায়, করণ জোহর শ্রদ্ধাকে ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে অত্যাধিক ব্যক্তিগত প্রশ্ন করে বসায় অভিনেত্রী বিরক্ত হয়ে শো ছেড়ে চলে যান। ফলে বাতিল করতে হয় এপিসোডটি। আর তারপর পরই ঘটে হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুলের মতো বিতর্কিত এপিসোডের ঘটনা।

তবে এতেও রক্ষা হয়নি। শোনা যাচ্ছে, ‘কফি উইথ করণ’ শোটিই চিরকালের জন্য বন্ধ করে দেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। অর্থাৎ ‘কফি উইথ করণ সিজন-৬’-ই শেষ সিজন হতে পারে। হ্যাঁ ঠিকই পড়ছেন।

এমনটাই খবর মিলেছে। অনেকেই বলছেন এই শোটি বন্ধ হয়ে যাওয়া করণ জোহর ও নির্মাতাদের কাছে শুধু বড় ধাক্কাই নয়, বরং অন্যান্য টক শোয়ের নির্মাতাদের কাছেও এটা একটা কড়া সতর্কতা বলে মনে করছেন অনেকে। সূত্র: জি-নিউজ