দীপিকার জন্য এবার এই কাজটিই করলেন রণবীর

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : দু’মাস হলো রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন। তিনি এখন শুধু রণবীরের প্রেমিকা নন, ঘরণীও বটে। রণবীর যে দীপিকার জন্য কতটা পাগল, সেকথা আর নতুন করে বলার দরকার নেই।

তবে নতুন করে আবারো প্রকাশ্যে আসলো দীপিকার প্রতি রণবীরের পাগল ভালোবাসা। দীপিকাকে স্বাচ্ছন্দ্যে রাখতে তার বাড়িতে উঠেছেন রণবীর। এদিকে বলিউডের ‘খিলজি’র এমন কাণ্ডে বিষয়টি নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু জলঘোলা হওয়ার আগেই দীপিকার বাড়িতে থাকার সিদ্ধান্ত নেয়ার কারণ জানালেন রণবীর।

রণবীর জানান, ছোটবেলা থেকেই অনেক বিয়ে দেখেছেন এবং বুঝতে পেরেছেন যে বিয়ে হলো প্রতিশ্রুতি, কোনো অপশন নয়। রণবীর দীপিকাকে তার স্বাচ্ছন্দ্যে যায়গা থেকে সরাতে চাননি।

সেজন্যই দীপিকাকে নিয়ে আসার বদলে নিজেই দীপিকার বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আরও জানান, সবসময়েই তিনি দীপিকাকে অগ্রাধিকার দিয়েছেন। সেজন্যই দীপিকার বাড়িতে থাকছেন তিনি।

বিয়ে এবং সিমবার সাফল্যের পর ফুরফুরে মেজাজে আছেন রণবীর। বর্তমানে তিনি ‘গুল্লি বয়’ এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গুল্লি বয়।’ সূত্র: টাইমস অব ইন্ডিয়া