জয় অধরাই থাকল খুলনার

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

ঢাকা: প্রথম ছয় ম্যাচের মাত্র একটিতে জিতে পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান। সপ্তম ম্যাচে এসেও সেই জয়টা অধরাই থেকে গেল খুলনা টাইটান্সের। বিপিএলে শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের কাছে ২৬ রানে হেরে গেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

খুলনার বিপক্ষে এই ম্যাচে ষষ্ঠ বিপিএলে দুই শতাধিক রানের ইনিংস খেলে চিটাগং। ইয়াসির আলী ও মুশফিকুর রহিমের জোড়া হাফসেঞ্চুরিতে চিটাগং করে ২১৪ রান। জবাবে খুলনা থেমেছে ৮ উইকেটে ১৮৮ রান করে।

খুলনার পক্ষে ডেভিড ওয়াইস ও মাহমুদউল্লাহর প্রচেষ্টা কাজে লাগেনি। মাহমুদউল্লাহ ২৬ বল থেকে তিনটি চার ও চারটি ছক্কার মারে ৫০ রান করেন। আর ওয়াইস ২০ বল থেকে দুটি চার ও চারটি ছক্কার মারে করেন ৪০ রান। চিটাগংয়ের পক্ষে আবু জায়েদ তিনটি এবং দেলপোর্ট ও খালেদ দুটি করে উইকেট নেন।

এর আগে কিছুটা সতর্ক সূচনা করেছিলেন ক্যামেরন দেলপোর্ট ও মোহাম্মদ শেহজাদ। তবে ছয় ওভারের মধ্যে দলীয় ৫৬ রানে এই দুজন আউট হয়ে যান। এর মধ্যে শেহজাদ ৩৩ বল থেকে তিনটি চার ও তিনটি ছক্কার মারে করেন ৩৩ রান।

এরপর ইয়াসির আলী, মুশফিকুর রহিম ও দাসুন সানাকার দারুণ ব্যাটিংয়ে চিটাগং ইনিংস শেষ পর্যন্ত দুইশ রান ছাড়ায়। ৩৬ বল থেকে পাঁচটি চার ও তিনটি ছক্কার মারে ইয়াসির ৫৪, ৩৩ বল থেকে ৮টি চার ও একটি ছক্কার মারে মুশফিক ৫২ এবং ১৭ বল থেকে তিনটি চার ও চারটি ছক্কার মারে সানাকা করেন ৪২ রান।