এক বাড়িতেই থাকবেন মালাইকা-অর্জুন?

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক: বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন বলিউডে নতুন নয়। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন হরহামেশাই।

অর্জুন যদিও বা নিজেকে সিঙ্গেল নন বলে প্রকাশ করেছেন, তবে মালাইকার মুখ একেবারেই কুলুপ আঁটা। এর মধ্যেই খবর, এবার নাকি একসঙ্গে থাকতে নতুন বাড়ির খোঁজ শুরু করে দিয়েছেন তাঁরা।

বি-টাউনে জোর গুঞ্জন, প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস। নিকট ভবিষ্যতে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা সেরেছেন তাঁরা। একটি শীর্ষ দৈনিক প্রতিবেদনে জানিয়েছে, সেই মহোৎসব শুরুর আগে নতুন বাড়ির সন্ধানে নেমেছেন মালাইকা-অর্জুন, যেখানে তাঁরা স্বামী-স্ত্রী হিসেবে দিনাতিপাত করবেন।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ২০১৯ সালে বিয়ের পর একসঙ্গে থাকার জন্য অর্জুন ও মালাইকা একটি বাড়ি খুঁজছেন।

সম্প্রতি নির্মাতা-প্রযোজক করণ জোহর তাঁর সঞ্চালিত কফি উইথ করণ শোতে স্বীকার করেন, অর্জুন ও মালাইকার সম্পর্ক রয়েছে। একই শোতে অর্জুন বলেছিলেন, তিনি এখন একা নন।

মজার ব্যাপার হলো, কফি উইথ করণে অর্জুনের উপস্থিতি সম্পর্কে মালাইকা বলেছিলেন, ‘এটা ছিল উষ্ণ, এটা ছিল সৎ এবং আমি এর প্রতিটি মুহূর্ত ভালোবেসেছি!’ মালাইকাকে এই শোতে অর্জুন-পর্ব সম্পর্কে করণ জিজ্ঞেস করলে এ উত্তর দেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা।

বি-টাউনে গুঞ্জন, মালাইকার পছন্দমতো ওই বাড়ির ইন্টেরিয়র ডিজাইন করে দিতে পারেন সুপারস্টার শাহরুখপত্নী গৌরী খান। তবে এ বিষয়ে কোনো তারকাই এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

অবশ্য এ সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কাপুরও। তিনি বলেছিলেন, ‘আমি অর্জুনকে খুব ভালোভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনো কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’

অর্জুন কাপুর এখন আশুতোষ গোয়ারিকরের পানিপথ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই পিরিয়ড ড্রামায় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সঞ্জয় দত্ত, কৃতী শ্যানন, শশি কাপুরের ছেলে কুনাল কাপুর ও মনীশ বেহল। এ বছরের ৬ ডিসেম্বর পর্দায় উঠবে ছবিটি।