বিয়ের নাটক সাজিয়ে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা

সোমবার, জানুয়ারি ১৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে। ১৩ জানুয়ারী রোববার জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের হয়।

ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দেবত্র এলাকার মাহমুদুল ইসলাম নাইমকে অভিযুক্ত দেখিয়ে মামলা দায়ের করেন। অভিযোগে ধর্ষিতা আদালতে বলেন, তার বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি এলাকায়।

অভিযুক্ত নাইম একজন লম্পট প্রকৃতির লোক। বাদী ঢাকা রামপুরা একটি বিউটি পার্লারে কাজ করেন। অভিযুক্ত একই পথ দিয়ে আসা যাওয়ার মাধ্যমে তাদের পরিচয় হয়। এ ধারাবাহিকতায় ঢাকায় বসে দেখা করে তাকে প্রেমের প্রস্তাব দেয়। তিনি রাজি হননি বলে বিয়ে করার আশ্বাস দেয়।

২০১৬ সালের ২১ অক্টোবর বাদীনীর বাড়িতে এসে বিয়ে করার দাবি জানায়।একজন আলেম ডেকে বিয়ে হয়েছে বলে জানায়।ওই সময় তিনি তার পরিচয় পত্র গোপন রেখে কাবিন রেজিস্ট্রি করেনি।

দাবি জানালে পরে করা হবে বলে জানিয়ে ওইদিন থেকে ২০১৮ সালের ২৩ নভেম্বর পর্যন্ত বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে তাকে স্বামী স্ত্রী পরিচয়ে ধর্ষণ করে।

বাদী কাবিন রেজিস্ট্রির দাবি জানালে বিয়ের কথা অস্বীকার করে তাকে তাড়িয়ে দেয়। এভাবে অভিযোগ দায়ের করলে আদালত আদেশের জন্য রেখে দেন বলে আদালত সূত্র জানায়।