মানুষের ভিড়ে যা করলেন সানি (ভিডিও)

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯

বিনোদন ডেস্ক : নীল সিনেমার জগত থেকে সরে এসেছেন। বলিউডে পাকাপোক্ত জায়গাও তৈরি করে ফেলেছেন। ‘রইস’-এ স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ খানের সঙ্গেও। সম্প্রতি একটি জনপ্রিয় টেলিভিশন শো-এর সঞ্চালক হয়ে দর্শকদের মনও জয় করে নিয়েছেন। বুঝতেই পারছেন সানি লিওনের কথাই বলা হচ্ছে। এবার বিমানবন্দরে হাজির হয়ে প্রাক্তন পর্নস্টার কি করলেন জানেন?

সম্প্রতি লাল রঙের লেদার জ্যাকেট পরে বিমানবন্দরে হাজির হন সানি লিওন। সুন্দরী অভিনেত্রীকে কাছে পেয়ে অনেকেই তার সঙ্গে নিজস্বী (সেলফি) তোলার দাবি করেন। ভক্তদের আবদারে সানি রাজি হবেন কি না, প্রথমে তা বোঝা যায়নি।

কিন্তু, কোনো কথা না বলে তিনি যখন নিজস্বী তোলার জন্য একজনের হাতে মোবাইল ফোনটি তুলে দেন, তখন সবাই আশ্চর্য হয়ে যান। সানি কিন্তু কোনো কথা না বলে ভক্তদের সঙ্গে পর পর বেশ কয়েকটি ছবি তুলে সেখান থেকে বেরিয়ে যান। আর সেই ভিডিও পেজ থ্রি-র পাতায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি নিশা, নোয়া এবং এশার নামে ৩ সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। মেয়ে নিশার এক বছরের জন্মদিন ডিজনিল্যান্ডে গিয়ে পালন করেছেন। আর এরপর নোয়া এবং এশারকে বিদেশ থেকে ফিরিয়ে এনে, নিজের কাছে রেখেছেন। শুধু তাই নয়, মা হওয়ার পর এখন অনেক বেশি করে সন্তানদের দিকে নজর দিতে হচ্ছে। তাই শুটিংয়ের চাপ সামলে যত শিগগিরই সম্ভব তিনি বাড়ি ফিরে যাওয়ার চেষ্টা করেন বলেও জানান বলিউডের ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী। সূত্র: জি-নিউজ

https://www.instagram.com/viralbhayani/?utm_source=ig_embed