ফেনীতে চার তরুণীকে গণধর্ষণের ঘটনায় আরেকজন গ্রেপ্তার

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯

ফেনী: ফেনী শহরের রামপুর এলাকায় একটি বাসায় চার তরুণীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় মো. ছোটন (৩৮) নামের আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হলো।

এদিকে, ফেনীর বিচারিক হাকিম দেলোয়ার হোসেনের আদালতে গ্রেপ্তার এক আসামি মো. ওমায়েরের (১৯) ১০ দিনের রিমান্ড চাওয়া হলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

পুলিশ জানায়, শহরের রামপুর সৈয়দ বাড়ি এলাকার কাশেম ম্যানশনে দীর্ঘ ছয় মাস ধরে চার তরুণীকে বিভিন্ন স্থান থেকে এনে আটকে রেখে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ৭ জানুয়ারি নির্যাতিত এক তরুণী বাদী হয়ে কাওসার বিন কাসেমসহ (৩৩) অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ফেনী সদর মডেল থানায় একটি মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে রামপুর এলাকা থেকে মো. ওমায়ের ও আরিফুল ইসলাম প্রকাশ আরমানকে গ্রেপ্তার করে পুলিশ।

৭ জানুয়ারি ফেনী সদর হাসপাতালে চার তরুণীর শারীরিক পরীক্ষা শেষে জবানবন্দি রেকর্ড করার জন্য ফেনীর বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। আদালতে নির্যাতনের বর্ণনা দেন তরুণীরা।

মামলা তদন্ত কর্মকর্তা ও ফেনী শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বলেন, শহরের রামপুর সৈয়দ বাড়ি এলাকা থেকে বিকেলে মূলহোতার সহযোগী ছোটনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গ্রেফতারকৃত এক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।