৬ কোম্পানি হল্টেড

মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯

ঢাকা : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ মঙ্গলবার বিক্রেতা শূন্য হয়ে গেছে ৬টি কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছেঃ- রুপালি ব্যাংক, সামিট এলায়েন্স পোর্ট, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, এসআইবিএল ও নর্দার্ণ ইন্স্যুরেন্স।

সূত্র মতে, আজ দুপুর ২টা ২২ মিনিট পর্যন্ত রুপালি ব্যাংকের স্ক্রিনে ২ লাখ ৬৭ হাজার ৬টি, সামিট এলায়েন্স পোর্ট এর ১ লাখ ৬ হাজার ৬৫৯ টি, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স এর ৮৭ হাজার ৬৭৮টি, ইউনাইটেড ইন্স্যুরেন্স এর ১ লাখ ৭৮ হাজার ৪৯৫টি, এসআইবিএল এর ৪ লাখ ৮২ হাজার ২৮৫টি এবং নর্দার্ণ ইন্স্যুরেন্স এর ৫৭ হাজার ৯৩২টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে রুপালি ব্যাংকে শেয়ার সর্বশেষ ৪২ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩৮ টাকা ৪০ পয়সা। সামিট এলায়েন্স পোর্ট এর শেয়ার সর্বশেষ ৩১ টাকা ১০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৮ টাকা ৩০ পয়সা। এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩০ টাকা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৭ টাকা ৩০ পয়সা।

ইউনাইটেড ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩৯ টাকা ১০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩৫ টাকা ৬০ পয়সা। এসআইবিএল এর শেয়ার সর্বশেষ ১৯ টাকা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৭ টাকা ৩০ পয়সা। এবং নর্দার্ণ ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২১ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ৬০ পয়সা।