মন্ত্রিসভায় গণমাধ্যমের ৫ মালিক

রবিবার, জানুয়ারি ৬, ২০১৯

একাদশ জাতীয় সংসদের মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে সোমবার (৭ জানুয়ারি)। রবিবার (৬ জানুয়ারি) মন্ত্রিসভায় শপথ নিতে ৪৬ জনকে ফোন দেয়া হয়েছে। এর মধ্যে মন্ত্রিসভায় ঠাঁই পাচ্ছেন ৫ গণমাধ্যম মালিক।
নারায়নগঞ্জ-১ আসন থেকে নির্বাচিত গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন। মুক্তিযুদ্ধে বীর প্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) ও সারাবাংলা ডট নেট নিউজপোর্টালটির মালিক।

এছাড়া পাওয়া দৈনিক প্রতিদিনের সংবাদের মালিক মো. তাজুল ইসলাম পেয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব। তিনি কুমিল্লা-৯ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

গতবারের ন্যায় এবারও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া মো. শাহরিয়ার আলমে দুরন্ত টেলিভিশনের মালিক। তিনি রাজশাহী-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

শিল্প প্রতিমন্ত্রী দায়িত্ব পেয়েছেন কামাল আহমেদ মজুমদার। তিনি মোহনা টেলিভিশনের মালিক। ঢাকা-১৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পাওয়া ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর (নওফেল) বিজয় টেলিভিশনের মালিক। তিনি চট্টগ্রাম-৯ আসন থেকে নির্বাচিত হয়েছেন।