নিজের যৌনাঙ্গ কেটে ফেলল যুবক!

মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮

নিজের স্বপ্নের প্রেমিকাকে বিয়ে করতে না পেরে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে এক প্রেমিক। সে ব্লেড দিয়ে তার যৌনাঙ্গ কেটে ফেলেছে। প্রেমিকার সাথে এক বিয়ে বাড়িতে দেখা হয়েছিল সোমনাথ সাহা নামের ওই যুবকের। সে সময় তাদের কথাও হয়েছিলো কিছুক্ষণ। আর তাতেই ভালোলাগা থেকে ভালোবাসা।

এরপর সরাসরি পাত্রী পক্ষকে বিয়ের প্রস্তাব দিলেও তাতে না করে দেয় প্রেমিকার পরিবার। এ ঘটনা ঘটেছে ভারতের হুগলী জেলার গুপ্তিপাড়ার টেঙরীপাড়া এলাকায়।

গত রোববার (২৩ ডিসেম্বর) রাতে সোমনাথ সাহা নামের ওই যুবক প্রেমিকার পরিবারের কাছে প্রত্যাখ্যান হয়ে এ কাণ্ড ঘটালে আশঙ্কাজনক অবস্থায় তাকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে কলকাতায় রেফার করা হয়েছে।

সোমনাথের পরিবার সূত্রে জানা গেছে, কিছু দিন আগে গুপ্তিপাড়ার টেঙরীপাড়ায় এক বিয়ে বাড়িতে গিয়েছিল তিনি। সেখানেই তার পছন্দ হয় একটি মেয়েকে। এরপরই সরাসরি বিয়ের প্রস্তাব দেওয়া হয় ওই মেয়েটির পরিবারে।

সোমনাথ সাহার দাবি, মেয়েটি বিয়েতে রাজী ছিল। কিন্তু মেয়েটির পরিবারের পক্ষ থেকে এই বিয়ে দিতে অস্বীকার করে। আর তারপরই ব্লেড দিয়ে নিজের যৌনাঙ্গ কেটে ফেলার সিদ্ধান্ত নেয় সে। এরপর যন্ত্রণায় ছটফট করতে থাকলে পরিবারের লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। হচ্ছে আলোচনা- সমালোচনা।