যৌন চাহিদা মেটাতে অস্বীকার করায় বালককে খুন, অতঃপর…

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : বয়স ১৫ হলে কি হবে। এই বয়সেই ভয়ঙ্কর কাণ্ড করে বসলো এক কিশোর। যৌন সম্পর্ক করতে অস্বীকার করায় ১০ বছরের এক বালককে খুন করলো সে। তার পর তার দেহ নালায় ফেলে সাজালো অপহরণ নাটক। গত শুক্রবার ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের আন্ধেরির অদূরে লালবাহাদুর শাস্ত্রী নগরে।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ছেলে নিখোঁজ হয়ে যাওয়ার কথা পুলিশকে জানায় ১০ বছরের ওই বালকের বাবা। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় তার ছেলের এক বন্ধুর সঙ্গে তাকে শেষবার দেখেছেন তিনি। এর পরই ব্যাপারটি সামনে চলে আসে।

পুলিশকে ওই ছেলেটির বাবা জানান, কেউ তাকে ফোন করে জানিয়েছে যে তার ছেলেকে অপহরণ করা হয়েছে। পাঁচ লাখ টাকা না দিলে তাকে খুন করে ফেলা হবে।

পরে ওই ফোনের সূত্র ধরেই এগোতে থাকে পুলিশ। দেখা যায়, ওই সিম কার্ডটি নেওয়া হয়েছে ফকরুদ্দিন চৌধুরী নামে এক ব্যক্তির নামে। ওই ব্যক্তিকে জেরা করে জানা যায়, সিমটি ব্যবহার করে তার ছেলে (১৫)। তখনই ওই কিশোরকে গ্রেপ্তার করে সাকিনাকা থানার পুলিশ।

এক বন্ধুর জোরাজুরিতে নিহত ১০ বছরের ছেলের বাবাকে ফোন করে বলে জানায় কিশোর। পুলিশকে সে জানায়, ১০ বছরের ওই বালকের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করতে চেয়েছিল সে। তাতে অস্বীকার করাতেই তাকে একটি পাবলিক টয়লেটের মধ্যে গলা টিপে খুন করে সে। পaরে তার মৃতদেহ একটি শ্যুটকেসে ভরে নালায় ফেলে দেয়।