নির্বাচনী প্রচারে ময়মনসিংহে যাচ্ছেন ড. কামাল

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮

ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারে শনিবার ঢাকা থেকে ময়মনসিংহ অভিমুখে রওনা হবেন ড. কামাল হোসেন, পথে বিভিন্ন স্থানে সভা করবেন তিনি। ভোটের প্রচারে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার গোপালগঞ্জ থেকে ঢাকামুখে থাকার মধ্যে বৃহস্পতিবার ঐক্যফ্রন্ট নেতার কর্মসূচির কথা জানানো হল।

ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির এক বৈঠকের পর প্রধান সমন্বয়ক জগলুল হায়দার আফ্রিক বলেন, শনিবার সকাল ১০টায় ঢাকা থেকে ময়মনসিংহের অভিমুখে যাত্রা এবং ভোটের প্রচারনার অংশ হিসেবে বিভিন্ন পথসভায় ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

আফ্রিকের সভাপতিত্বে এই বৈঠকে গণস্বাস্থ্য কেন্দ্রের স্টাস্টি জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির আবদুল আউয়াল মিন্টু, গণফোরামের আ ও ম শফিক উল্লাহ, বিকল্প ধারার একাংশের শাহ আহমেদ বাদল, গণদলের গোলাম মাওলা চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়কারী লতিফুল বারী হামিম উপস্থিত ছিলেন।

বিএনপিকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গড়ে ভোটের লড়াইয়ে নামা কামাল হোসেন বুধবার সিলেটে শাহজালালের মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন। ময়মনসিংহে যাওয়ার আগে আরও কিছু কর্মসূচি পালন করবে ঐক্যফ্রন্ট। এর মধ্যে শুক্রবার সকালে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতি সৌধে ফুল দেওয়া হবে।

শুক্রবার বেলা ২টায় ঢাকার মোহাম্মদপুরে ও ৪টায় শ্যামপুরে নির্বাচনী পথসভা করবে ঐক্যফ্রন্ট। তার মধ্যে ফ্রন্টের পুরানা পল্টনের কার্যালয়ে শিল্পী-সাহিত্যিকদের সঙ্গে মতবিনিময় সভাও হবে।

বিজয় দিবসের দিন সকাল ৯টায় সাভার জাতীয় স্মৃতি সৌধে ফুল দেবে ঐক্যফ্রন্ট। বিকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে হবে বিজয় শোভাযাত্রা।