যখন সময়ের কোনো হিসেব থাকে না, স্বর্গ মনে হয়: আনুশকা (ভিডিও)

মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮

বিনোদন ডেস্ক : ঠিক এক বছর আগে ইতালির তাস্কানিকে বিয়ে করেছিলেন বিরাট কোহালি এবং আনুশকা শর্মা। এক বছর সংসার করার পর প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ভিডিও শেয়ার করেছেন আনুশকা। তার কথায়, “যখন সময়ের কোনো হিসেব থাকে না স্বর্গ মনে হয়, যখন তুমি একজন ভালো মানুষকে বিয়ে করবে তখনো মনে হবে যেন স্বর্গে রয়েছ…।’

বিয়ের এক বছরে কতটা বদলেছে এই জুটির জীবন? আনুশকা সম্পর্কে বিরাট বলেন, “আনুশকার সঙ্গে দেখা হওয়ার পর থেকেই আমার জীবন বদলাতে শুরু করেছিল। উত্তর ভারতের একদম আলাদা সংস্কৃতির মধ্যে আমি বড় হয়েছি। অন্য সমাজে কী হয়, তাদের জীবন ঠিক কেমন, আমি কিছুই জানতাম না। আনুশকার জীবন আমার থেকে অনেকটা আলাদা ছিল। নিজস্ব চ্যালেঞ্জ ছিল ওর। সেগুলো একটু একটু করে বুঝতে শিখেছি। ওর সঙ্গে দেখা হওয়ার আগে অনেক বাস্তববাদী ছিলাম। এখন বদলেছি অনেকটা।”

চলতি মাসেই মুক্তি পাবে আনুশকার নতুন ছবি ‘জিরো’। পুরোদমে চলছে প্রোমোশন। তার মধ্যেও আজকের দিনটা স্পেশ্যাল করে তুলতেই তিনি বিরাটের কাছে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবিও শেয়ার করেছেন বিরাট। তিনি লিখেছেন, ‘এখনো বিশ্বাস হচ্ছে না, এক বছর হয়ে গেল। মনে হচ্ছে এই তো গতকালের ঘটনা। সময় সত্যি সত্যিই যেন উড়ে গেল। আমার প্রিয় বন্ধুতে বলতে চাই হ্যাপি অ্যানিভার্সারি…।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা