মঈন খানের প্রচারণায় হামলা, মোটরসাইকেল ভাঙচুর

মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮

নরসিংদী : নরসিংদী-২ (পলাশ উপজেলা) আসনে বিএনপির প্রার্থী ড. আব্দুল মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। এসময় ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়। মঙ্গলবার বিকেলে পলাশ উপজেলার আমদীয়া ইউনিয়নের বেলাব নামক স্থানে এ ঘটনা ঘটে। স্থানীয় বিএনপির নেতাকর্মীদের অভিযোগ যুবলীগ ও ছাত্রলীগ এ হামলা চালিয়েছে।

পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, সকালে মঈন খান নির্বাচনী এলাকায় প্রচারণায় নেতাকর্মীদের সঙ্গে যোগ দেন। দুপুরে চরনগর্দী পাটি অফিসে মতবিনিময় শেষে আমদীয়া ইউনিয়নে গণসংযোগ করতে গেলে বেলাব নামক বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছাও মিয়ার নেতৃত্বে যুবলীগ, ছাত্রলীগের ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী লাঠিসোঁটা নিয়ে গাড়িবহরে হামলা চালায়।

এ সময় তারা বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। ভাঙচুরে বাধা দিতে গিয়ে পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ভূইয়া সোহেলসহ ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরীয়ার আলম জানান, হামলার ঘটনাটি আমার জানা নেই। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।