ঠাকুরগাঁওয়ের গণমাধ্যমকর্মীদের সাথে বিএনপির মতবিনিময়

সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনের সার্বিক পরিস্থিতি ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী কর্মসুচি অবহিত করণের জন্য স্থনীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি।

আজ সোমবার (১০ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান বলেন, বিএনপি সবসময় শান্তিপুর্ণ নির্বাচন চায়। কিন্তু আসন্ন একাদশ নির্বাচনে আমরা এখনো লেভেল প্লেয়িং ফিল্ড পাইনি।

তারপরও দেশের ষোল কোটি জনগণের স্বার্থে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে আমরা নির্বাচনে অংশ নিয়েছি। তিনি বলেন, ঠাকুরগাঁও-১ আসনে বিএনপি মহাসচিব ও ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান মির্জা ফখরুল ইসলাম আলমগীর অংশ নিচ্ছেন।

এছাড়াও ঠাকুরগাঁও-২ আসনে জোটগতভাবে নির্বাচনে লড়বেন মওলানা আব্দুল হাকিম ও ঠাকুরগাঁও-৩ আসনে লড়বেন বিএনপি মনোনীত প্রার্থী মো: জাহিদুর রহমান জাহিদ। তৈমুর রহমান বলেন, আমরা এখনো আশাবাদি নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন দিবেন। আর যদি ষুষ্ঠু নির্বাচন হয় তাহলে বিএনপি ঠাকুরগাঁওয়ের তিনটি আসনেই বিপুল ভোটে বিজয় লাভ করবে।

এছাড়াও তিনি বিএনপি মহাসচিব ও ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী কর্মসুচি তুলে ধরেন উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে।

কর্মসুচির মধ্যে আগামীকাল ১১ ডিসেম্বর তিনি সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন, চিলারং ইউনিয়ন ও ঠাকুরগাঁও পৌর এলাকায় গণসংযোগ করবেন এবং ১২ ডিসেম্বর গণসংযোগ করবেন সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন, নারগুন ইউনিয়ন, জগন্নাথপুর ইউনিয়ন, বালিয়া ইউনিয়ন ও রুহিয়া ইউনিয়নে।

গণমাধ্যমকর্মীদের সাথে মতাবিনিময়কালে ঠাকুরগাঁও-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো: জাহিদুর রহমান জাহিদ, জেলা বিএনপির সহ-সভাপতি পয়গাম আলী,ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সম্পাদক হাসান মামুন, জেলা যুবদলের সভাপতি আবু নুর চৌধুরীসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতার উপস্থিত ছিলেন।

এর আগে প্রতীক বরাদ্দের পর জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে ধানের শীষের শ্লোগান দিতে দিতে একটি মিছিল জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। এসময় বিএনপির সিনিয়র নেতাদের সাথে যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন ও সাবেক ছাত্রনেতা ও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ উপস্থিত ছিলেন।